বাড়িতে পুলিশের তল্লাশি, ‘অসুস্থ হয়ে’ বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু

রেঞ্জুয়ারা বেগম (৪০) নামে ওই নারী স্থানীয় চাঁদহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের নগরকান্দায় এক বিএনপি নেতার বাড়িতে পুলিশের তল্লাশির সময় 'অসুস্থ হয়ে পড়া' ওই নেতার স্ত্রীর মৃত্যু হয়েছে।

রেঞ্জুয়ারা বেগম (৪০) নামে ওই নারী স্থানীয় চাঁদহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।

গতকাল শনিবার রাত সোয়া ১১টার দিকে নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এস এম ইকরাম হোসেনের বাড়িতে এই তল্লাশির ঘটনা ঘটে।

ইকরাম হোসেন ভাঙ্গার কালামৃধা ইউনিয়নের দেওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি নগরকান্দা উপজেলা বিএনপির পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক। পুলিশি তল্লাশির সময় তিনি বাড়িতে ছিলেন না।

ইকরাম হোসেনের অভিযোগ, শনিবার রাত সোয়া ১১টার দিকে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে তার স্ত্রী একাই ছিলেন। পুলিশ ঘরে ঢুকে তল্লাশির নামে সবকিছু তছনছ করে। এসব দেখে তার স্ত্রী ঘরের একটি সোফায় বসে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে পুলিশ পাশের দুই প্রতিবেশীকে খবর দেয়। পরে স্বজনরা রেঞ্জুয়ারা বেগমকে মাইক্রোবাসে করে পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানতে চাইলে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, 'গত রাতে উপজেলায় বিএনপি নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। তবে তল্লাশির নামে আতঙ্ক সৃষ্টি হতে পারে এমন কোনো ঘটনা ঘটানো হয়নি।'

Comments