বিজয়নগরে ককটেল বিস্ফোরণ, স্বেচ্ছাসেবক লীগ কর্মীসহ আহত ২

বুধবার দুপুর আড়াইটার দিকে বিজয়নগর পানির ট্যাংকির সামনে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
আজ বুধবার দুপুর আড়াইটার দিকে বিজয়নগর পানির ট্যাংকির সামনে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
বিজয়নগর পানির ট্যাংকির সামনে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

রাজধানীর বিজয়নগরে ককটেল বিস্ফোরণে স্বেচ্ছাসেবক লীগ সদস্যসহ দুইজন আহত হয়েছেন। 

আহতরা হলেন-ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুল তাহের ভূঁইয়া মুকুট (৩২) ও একটি বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার এ কে আজাদ (৬৪)।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে বিজয়নগর পানির ট্যাংকির সামনে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

আহত তাহের ভূঁইয়া সাংবাদিকদের জানান, তিনি মোটরসাইকেলে বিজয়নগর থেকে বাসায় ফিরছিলেন। পানির ট্যাংকির সামনের রোডে পৌঁছালে তার মোটরসাইকেলের পাশে পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। এতে তার ডান পায়ে  একটি স্প্লিন্টারের আঘাত লাগে।

আহত এ কে আজাদ জানান, মতিঝিল এলাকায় কাজ শেষে রিকশাযোগে তিনি কাকরাইলের অফিসে ফিরছিলেন। পথে বিজয়নগরে তার রিকশার পাশেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তার পাজর ও ডান হাত থেকে রক্ত ঝরতে থাকে। 
পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কাকরাইল ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে জানান, ককটেল বিস্ফোরণে আজাদের ডান পাজর ও ডান হাত এবং আব্দুল তাহেরের ডান পায়ে আঘাত লাগে। তারা দুজনই  শঙ্কামুক্ত। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

Comments