চুয়াডাঙ্গায় যুবলীগ-যুবদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

চুয়াডাঙ্গায় যুবলীগ এবং বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার জীবননগর উপজেলা শহরে এ ঘটনা ঘটে।
symbols

চুয়াডাঙ্গায় যুবলীগ এবং বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার জীবননগর উপজেলা শহরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা-২ আসনে ধানের শীষের প্রার্থী মাহমুদ হাসান খান বাবুর পক্ষে গতকাল সন্ধ্যায় যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল বের করে। মিছিলটি উপজেলা শহরের চার রাস্তার মোড়ে পৌঁছালে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলের পেছন থেকে ধাওয়া করে।

এ ঘটনায় বিএনপি’র মিছিল সাময়িক ছত্রভঙ্গ হয়ে গেলেও কিছুক্ষণের মধ্যে যুবদলের নেতাকর্মীরা একজোট হয়ে পাল্টা ধাওয়া করে। তাদের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপির প্রার্থী মাহমুদ হাসান খান বাবু এসময় ঘটনাস্থলে ছিলেন না।

জীবননগর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম বলেন, তাদের শান্তিপূর্ণ নির্বাচনী মিছিলে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে যুবদলের সোহাগ, বাবু ও সোহেল নামে তিন কর্মী আহত হন।

এ বিষয়ে জীবননগর উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈসা বলেন, এ ধরনের কোন ঘটনায় ঘটেনি।

তার মতে, তিনি খোঁজ নিয়ে জেনেছেন যে নির্বাচনী মিছিলের নামে যুবদলের কিছু কর্মী রাস্তা ঠেকিয়ে শোরগোল করছিল। এসময় যুবলীগের কিছু কর্মী তাদেরকে সেখান থেকে সরিয়ে দেয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, ধানের শীষের নির্বাচনী মিছিলে একটু ধাওয়ার ঘটনা ঘটেছে, তবে কোনো সংঘর্ষ হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

5h ago