‘পাকিস্তানে কোনো ভারতীয় সিনেমা মুক্তি পাবে না’

পাকিস্তানে কোনো ভারতীয় সিনেমা মুক্তি ও প্রদর্শন করা হবে না বলে ঘোষণা দিয়েছে দেশটির চলচ্চিত্র প্রদর্শকদের প্রধান সংগঠন।
Indian Film Banned
পাকিস্তানে কোনো ভারতীয় সিনেমা মুক্তি ও প্রদর্শন করা হবে না বলে ঘোষণা দিয়েছে দেশটির চলচ্চিত্র প্রদর্শকদের প্রধান সংগঠন।
 
গতকাল (২৬ ফেব্রুয়ারি) ভোরে ভারতীয় সামরিক বিমান পাকিস্তানের আকাশসীমা লঙ্ঘন করার প্রেক্ষিতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানাচ্ছে পাকিস্তানের গণমাধ্যম।
 
‘অল পাকিস্তান এক্সিবিউটর এসোসিয়েশন’ নামের ওই সংগঠনের চেয়ারপারসন জোরেইজ লসরি গতকাল বলেন, “বর্তমান পরিস্থিতিতে সরকারের সঙ্গে সংহতি জানিয়ে চলচ্চিত্র প্রদর্শকেরা দেশীয় চলচ্চিত্রের ওপর মনোনিবেশ করার ব্যাপারে মনস্থির করেছেন। এই অঞ্চলের চলমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবত থাকবে।”
 
একইদিনে পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী ‘অল পাকিস্তান এক্সিবিউটর এসোসিয়েশন’-এর ঘোষণার পুনরাবৃত্তি করে বলেন, “পাকিস্তানের গণমাধ্যমে ভারতীয় বিজ্ঞাপন সম্প্রচার বন্ধের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তিনি।”

Comments

The Daily Star  | English

Avoid heat stroke amid heatwave: DGHS issues eight directives

The Directorate General of Health Services (DGHS) released an eight-point recommendation today to reduce the risk of heat stroke in the midst of the current mild to severe heatwave sweeping the country

11m ago