বরিশালে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ ৬ জনের মৃত্যু

বরিশালের বানারীপাড়া উপজেলায় বাসের সঙ্গে হিউম্যান হলারের সংঘর্ষে এক কলেজছাত্রীসহ ছয়জন নিহত এবং আরও পাঁচ ব্যক্তি আহত হয়েছেন।
Barishal Accident
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতদের স্বজনদের আহাজারি। ছবি: স্টার

বরিশালের বানারীপাড়া উপজেলায় বাসের সঙ্গে হিউম্যান হলারের সংঘর্ষে এক কলেজছাত্রীসহ ছয়জন নিহত এবং আরও পাঁচ ব্যক্তি আহত হয়েছেন।

আজ (২২ মার্চ) সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বরিশাল বিএম কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী শীলা রানী হালদার, পারভিন, খোকন, মানিক এবং সোহেল। নিহত অপর ব্যক্তি হলেন হিউম্যান হলারটির চালক, প্রাথমিকভাবে যার নাম জানা যায়নি।

বরিশাল বিমানবন্দর থানার উপপরিদর্শক নজরুল ইসলাম আমাদের স্থানীয় সংবাদদাতাকে জানান, আজ সকাল পৌনে ১০টার দিকে বরিশাল-স্বরূপকাঠি সড়কে এই দুর্ঘটনা ঘটে। বরিশাল শহর থেকে বানারীপাড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি হিউম্যান হলারকে (স্থানীয়ভাবে মাহেন্দ্র নামে পরিচিত) ধাক্কা দেয় সেবা পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই হিউম্যান হলারের দুই যাত্রী নিহত এবং অপর নয়জন আহত হন।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, আহতদের দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালে পরে পারভিন নামের অপর এক নারী মারা যান বলে আমাদের সংবাদদাতা জানিয়েছেন।

পুলিশ সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছেন। বাস ও হিউম্যান হলারটিকে জব্দ করা হলেও বাসচালক আগেই পালিয়ে গেছেন বলে জানান উপপরিদর্শক নজরুল ইসলাম।

Comments

The Daily Star  | English

Small businesses, daily earners scorched by heatwave

After parking his motorcycle and removing his helmet, a young biker opened a red umbrella and stood on the footpath.

1h ago