সিয়ামের ‘বিশ্বসুন্দরী’ পরী!

প্রথমবার সিনেমা পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। ছবির নাম ‘বিশ্বসুন্দরী’। ছবিটিতে নায়ক হিসেবে থাকছেন সিয়াম এবং নায়িকা হিসেবে থাকছেন পরীমনি।
Siam and Porimoni
পরীমনি এবং সিয়াম। ছবি: সংগৃহীত

প্রথমবার সিনেমা পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। ছবির নাম ‘বিশ্বসুন্দরী’। ছবিটিতে নায়ক হিসেবে থাকছেন সিয়াম এবং নায়িকা হিসেবে থাকছেন পরীমনি।

ছবিটিতে আরও অভিনয় করছেন- সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ।

গতকাল (৩ এপ্রিল) বিকালে রাজধানীর অভিজাত একটি হোটেলে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুভ সূচনা হয়েছে। ছবির চিত্রগ্রহণে থাকবেন কামরুল হাসান খসরু। ছবি প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লি। ‘বিশ্বসুন্দরী’ ছবির কাহিনি, সংলাপ আর চিত্রনাট্য করেছেন রুম্মান রশীদ খান।

সিয়াম দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “এই ছবিতে সুবর্ণা মুস্তাফার মতো একজন অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করবো তা ভেবেই ভালো লাগছে। এর আগে চয়নিকা চৌধুরীর নাটকে অভিনয় করেছি। এবার তার প্রথম ছবিতেও নায়ক হিসেবে কাজ করছি। পরীমনির সঙ্গেও প্রথম অভিনয়- সব মিলিয়ে দারুণ ভালো লাগা রয়েছে।”

পরীমনি দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “চয়নিকা দিদির প্রথম ছবির নায়িকা হিসেবে আমাকে নির্বচন করেছেন। এটি অবশ্যই আমার জন্য অনেক আনন্দের। সেই সঙ্গে সিয়ামের সঙ্গে আমার প্রথম সিনেমা। আশা করি, দারুণ একটা কিছু হবে।”

‘বিশ্বসুন্দরী’ ছবির গল্প প্রেমের। এখানে মানবতার কথা বলা হয়েছে। জীবনের গল্প বলা হয়েছে। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন ও মননের। শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে সেই গল্প ফুটে উঠবে বলে জানিয়েছেন ছবির পরিচালক চয়নিকা চৌধুরী।

Comments