ত্রিদেশীয় সিরিজের উইন্ডিজ দলে নেই গেইল-রাসেলরা

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে উইন্ডিজের ত্রিদেশীয় দলে নেই ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, আলঝারি জোসেফ ও শেমরন হেটমায়ারের মতো তারকারা। এই চারজনই বর্তমানে আইপিএল খেলছেন।
West Indies
ফাইল ছবি: ফিরোজ আহমেদ

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে উইন্ডিজের ত্রিদেশীয় দলে নেই ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, আলঝারি জোসেফ ও শেমরন হেটমায়ারের মতো তারকারা। এই চারজনই বর্তমানে আইপিএল খেলছেন।

আয়ারল্যান্ডের ডাবলিনে বিশ্বকাপের প্রস্তুতিমূলক ত্রিদেশীয় টুর্নামেন্ট শুরু হবে ৫ মে। তখন থাকবে আইপিএলের শেষ পর্যায়।

ক্রিকেট উইন্ডিজের পরিচালক জিমি অ্যাডমস জানিয়েছেন, এটা বিশ্বকাপ স্কোয়াড নয়। বিশ্বকাপ স্কোয়াডে থাকবেন এমন কয়েকজন আইপিএল খেলছেন বলে তাদের এই টুর্নামেন্টে রাখা হয়নি।

জেসন হোল্ডারের নেতৃত্বে ওয়ানডে দলে ফিরেছেন পেস বোলার শ্যানন গ্যাব্রিয়েল। ২০১৭ সালের ২৬ ডিসেম্বর যিনি সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন।  গেইলরা না থাকায় দলে ফিরেছেন ব্যাটসম্যান শেলডন কটরেলও। কটরেলের শেষ ওয়ানডে খেলেন ২০১৭ সালের ২৬ জুন।

প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান শেন ডওরিচ ও অলরাউন্ডার রেমন্ড রেইফার।

৫ মে টুর্নামেন্টের প্রথম দিন আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ক্যারিবিয়রা। ৭ মে দ্বিতীয় ম্যাচে উইন্ডিজের প্রতিপক্ষ বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড

জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেয়মন্ড রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রস্টোন চেজ, শেন ডাওরিচ এবং জোনাথন কার্টার।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago