চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাকৈরতলা বাজার এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন।
Chandpur Accident
২৮ এপ্রিল ২০১৯, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ফলে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ছবি: স্টার

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাকৈরতলা বাজার এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন।

আজ (২৮ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কচুয়ার পিপলকড়া এলাকার রঞ্জিত চন্দ্র (৫২), চকড়া এলাকার ফখরুল ইসলাম (৭৫) ও শাহজাহান (৪৫), শাহরাস্তির শাহাপুর এলাকার আবুল কালাম (৬২) এবং ভবানপুর এলাকার মনি বেগম (২৮) ও তার ছেলে রুমান হোসেন (৮)।

পুলিশের বরাতে আমাদের স্থানীয় সংবাদদাতা জানান, কাকৈরতলা বাজার এলাকায় চাঁদপুর থেকে টঙ্গিগামী যাত্রীবাহী কর্ডোভা পরিবহনের একটি বাসের সঙ্গে কুমিল্লা থেকে শাহরাস্তিগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম দ্য ডেইলি স্টারকে বলেন, “ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। শাহজাহানকে আহতাবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তারা মৃত্যু হয়।”

নিহতদের লাশ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে বলেও জানান তিনি।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির জানান, দুর্ঘটনায় বাসের চালক আহত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

এ ঘটনায় চাঁদপুর-কুমিল্লা সড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জিহাদুল কবির জানিয়েছেন।

Comments