সবাই শঙ্কামুক্ত, ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন

ইয়াঙ্গুনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ দুর্ঘটনায় চিফ অফ ফ্লাইট সেফটি ক্যাপ্টেন শোয়েব চৌধুরীকে প্রধান করে ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে সংস্থাটি।
biman bangladesh
ইয়াঙ্গুনে দুর্ঘটনা কবলিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ। ছবি: সংগৃহীত

ইয়াঙ্গুনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ দুর্ঘটনায় চিফ অফ ফ্লাইট সেফটি ক্যাপ্টেন শোয়েব চৌধুরীকে প্রধান করে ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে সংস্থাটি।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ আজ (৯ মে) সকালে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি আরও জানান, গতকাল মিয়ানমারের ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে যাওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজটির আহত যাত্রীদের চিকিৎসা এবং অন্যান্য সবধরনের সেবা ও সহযোগিতা দেওয়ার জন্যে বিমানের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে।

ঐ ফ্লাইটে মোট ৩৫ জন আরোহীর সবাই কম-বেশি আহত হলেও তাদের মধ্যে একজন শিশুসহ ১৯ জন যাত্রীকে ইয়াঙ্গুনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজন যাত্রীকে গতকাল রাতেই প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

আহত যাত্রীরা সবাই শঙ্কামুক্ত বলেও জানান শাকিল মেরাজ।

আরও পড়ুন:

ইয়াঙ্গুনে দুর্ঘটনার কবলে বাংলাদেশ বিমানের উড়োজাহাজ

Comments

The Daily Star  | English

Abu sayed’s death in police firing: Cops’ FIR runs counter to known facts

Video footage shows police shooting at Begum Rokeya University student Abu Sayed, who posed no physical threat to the law enforcers, during the quota reform protest near the campus on July 16. He died soon afterwards.

5h ago