সাবেক ওসি মোয়াজ্জেমকে আদালতে তোলা হবে আজ

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে আজ (১৭ জুন) ঢাকার একটি আদালতে উপস্থাপন করা হবে বলে জানিয়েছে পুলিশ।
oc mozzem
ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন। ছবি: সংগৃহীত

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে আজ (১৭ জুন) ঢাকার একটি আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সোনাগাজী থানার বর্তমান ওসি মঈন উদ্দিন আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, “আমাদের একটি টিম ইতিমধ্যে ঢাকায় অবস্থান করছে। তাদের কাছে শাহবাগ পুলিশকর্তৃক ওসি মোয়াজ্জেমকে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। হস্তান্তর হলেই তাকে আদালতে তোলা হবে।”

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল আদালতে আজ এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে, গতকাল দুপুর সাড়ে ৩টার দিকে রাজধানীর হাইকোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান রমনা থানার ডেপুটি কমিশনার মারুফ হোসেন সর্দার।

উল্লেখ্য, মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানকে গত ৬ এপ্রিল পুড়িয়ে হত্যার চেষ্টা করেন তার মাদ্রাসার শিক্ষার্থীরা। এর ১০ দিন আগে নুসরাত মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান। থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সে সময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে ছড়িয়ে দেন।

ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওইদিনই মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

যদিও, পরোয়ানা জারির পর থেকে গ্রেপ্তার হওয়ার আগ পর্যন্ত টানা ২০ দিন ধরে তিনি পলাতক ছিলেন।

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

9h ago