প্রকাশ্যে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ১

বরগুনা সরকারি কলেজের সামনে গতকাল (২৬ জুন) সকালে প্রকাশ্য দিবালোকে শতশত পথচারীর উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা।
Arrest logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

বরগুনা সরকারি কলেজের সামনে গতকাল (২৬ জুন) সকালে প্রকাশ্য দিবালোকে শতশত পথচারীর উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা।

গুরুতর আহতাবস্থায় প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির পর বিকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় বরগুনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আজ (২৭ জুন) ভোরে চন্দন (৩০) নামে মামলার ৪র্থ অভিযুক্তকে আটক করেছে।

বরগুনা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন আমাদের বরগুনা সংবাদদাতাকে জানান, নিহত রিফাতের বাবা গতরাতে ১২ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

বাকি অভিযুক্তদের আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এদিকে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও দ্রুত বরগুনার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় সন্ত্রাসী দুই যুবক ধারালো দা দিয়ে একের এক এক কোপাতে থাকে রিফাতকে। এসময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি সন্ত্রাসী দুই যুবককে বারবার প্রতিহত করার চেষ্টা করেও ব্যর্থ হন।

এ ঘটনাটি পুলিশের সিসি ক্যামেরার আওতায় ছিলো বলে জানা গেছে। নিহত রিফাত শরিফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা গ্রামে। তার পিতার নাম আব্দুল হালিম দুলাল শরীফ। নিহত রিফাত বাবা-মায়ের একমাত্র ছেলে।

ভিডিওচিত্র এবং প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, যে দুজন সন্ত্রাসীকে রিফাতকে কুপিয়ে জখম করতে দেখা গেছে তাদের একজনের নাম নয়ন বন্ড এবং রিফাত ফরাজী। তারা দুজনেই স্থানীয়ভাবে ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মের সাথে সম্পৃক্ত রয়েছেন। এসব ঘটনায় একাধিকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে বলেও বরগুনা থানাসূত্রে জানা গেছে।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবীর হোসেন মাহমুদ জানান, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদেরকে সনাক্ত করা গেছে। অভিযান চলছে। শীঘ্রই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

Comments

The Daily Star  | English
62% young women not in employment, education

62% young women not in employment, education

Three out of five young women in Bangladesh were considered NEETs (not in employment, education, or training) in 2022, a waste of the workforce in a country looking to thrive riding on the demographic dividend, official figures showed.

8h ago