শীর্ষ খবর

নারায়ণগঞ্জে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘বন্ধুকযুদ্ধে’ মো. বিপ্লব (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত বিপ্লব তালিকাভুক্ত মাদক চোরাকারবারি ছিলেন।
gun
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘বন্ধুকযুদ্ধে’ মো. বিপ্লব (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত বিপ্লব তালিকাভুক্ত মাদক চোরাকারবারি ছিলেন।

আজ (১৬ জুলাই) ভোররাত তিনটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে চাঁদমারী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়।

নিহত বিপ্লব ফতুল্লার চাঁদমারী এলাকার সুলতান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টিরও বেশি মাদকের মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান দ্য ডেইলি স্টারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদমারী এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় গুলিবিদ্ধ হয়ে বিপ্লব পড়ে আছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। পরে বিপ্লবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে গিয়ে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ওসমান, সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল, কনস্টেবল বোরহান ও নাদিম পড়ে গিয়ে আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পলাতকদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআই কামরুল হাসান দ্য ডেইলি স্টারকে বলেন, বিপ্লব চাঁদমারী এলাকার মাদক চোরাকারবারি হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টির বেশি মাদকের মামলা রয়েছে। এ সব মামলায় তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারের ঘোষণাও দেওয়া হয়েছিলো।

Comments

The Daily Star  | English

Economy with deep scars limps along

Business and industrial activities resumed yesterday amid a semblance of normalcy after a spasm of violence, internet outage and a curfew that left deep wounds in almost all corners of the economy.

7h ago