ব্যাংক কর্মকর্তাকে গণধর্ষণ, জোড়া খুনের মামলায় ৫ জনের ফাঁসি

খুলনায় এক্সিম ব্যাংকের এক নারী কর্মকর্তার বাড়িতে ঢুকে ধর্ষণের পর খুন ও তার বাবাকে খুনের ঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার খুলনার নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. মহিদুজ্জামান এই রায় ঘোষণা করেন।
Gavel

খুলনায় এক্সিম ব্যাংকের এক নারী কর্মকর্তার বাড়িতে ঢুকে ধর্ষণের পর খুন ও তার বাবাকে খুনের ঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার খুলনার নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মো. মহিদুজ্জামান এই রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন: সাইফুল ইসলাম পিতিল (৩০) তার ভাই শরিফুল (২৭), লিটন (২৮), আবু সাঈদ ও আজিজুর রহমান পলাশ (২৬)। এদের মধ্যে শরিফুল পলাতক ও অন্যরা কারাগারে রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম বলেন, পারভীন সুলতানা ও তার বাবা ইলিয়াস চৌধুরীকে হত্যার মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১০ হাজার করে টাকা জরিমানা করা হয়। আর পারভীন সুলতানা ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রত্যেকের মৃত্যুদণ্ডের পাশাপাশি আরও এক লাখ করে টাকা জরিমানার সাজা শুনিয়েছেন আদালত।

মামলার নথি থেকে জানা যায়, খুলনা শহরের বুড়ো মৌলভীর দর্গা এলাকায় বসবাস করতেন এক্সিম ব্যাংকের কর্মী পারভীন সুলতানা (২৯)। অফিস থেকে ফেরার পথে অভিযুক্তরা তাকে উত্যক্ত করতেন। ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর অভিযুক্তরা দরজা ভেঙে বাসায় ঢুকে তার ইলিয়াস চৌধুরীকে হত্যার পর পারভীনকে ধর্ষণ করে হত্যা করে। লাশ গুম করতে তারা মরদেহদুটি বাড়ির সেপ্টিক ট্যাঙ্কে ফেলে দেয় ও বাড়ির মালামাল লুট করে।

ঘটনার পরদিন পারভীনের ভাই রেজাউল আলম চৌধুরী বিপ্লব ১৯ সেপ্টেম্বর হত্যা মামলা ও ২২ সেপ্টেম্বর ধর্ষণের মামলা করেন।

Comments

The Daily Star  | English

Boi Mela extended by 2 days

The duration of this year's Amar Ekushey Book Fair has been extended by two days

2h ago