কোকের বোতল দিয়ে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় তুচ্ছ ঘটনায় কোকের বোতল দিয়ে পিটিয়ে তোফাজ্জল হোসেন (৫৫) নামে এক গাড়িচালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
murder logo
প্রতীকী ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় তুচ্ছ ঘটনায় কোকের বোতল দিয়ে পিটিয়ে তোফাজ্জল হোসেন (৫৫) নামে এক গাড়িচালককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

আজ (১ আগস্ট) বেলা ১২টায় চাষাঢ়া বালুরমাঠ এলাকার ‘মেসার্স রাজা স্টীল হাউজ’ নামে রডের দোকানে এ ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত তোফাজ্জল হোসেন নারায়ণগঞ্জ শহরের খানপুর বৌবাজার এলাকার মৃত সোলেমান চৌকিদারের ছেলে। তিনি দি জামাল এন্ড কোম্পানির পিকআপ ভ্যানচালক।

প্রত্যক্ষদর্শী জামাল এন্ড কোম্পানির বিক্রয়কর্মী মো. সৌরভ জানান, কোকাকোলা ও স্পাইটসহ বিভিন্ন পানীয় বোতল চাষাঢ়া বালুরমাঠ এলাকায় পৌঁছে দিতে আসলে রড বিক্রেতা শাহজাহান মিয়া একটি কোক চান। সেসময় গাড়ি থেকে চালক তোফাজ্জল হোসেন একটি কোকের বোতল শাহজাহানকে উদ্দেশ্য করে ঢিল দেয়। সেই ঢিল শাহজাহান মিয়া ধরতে না পারায় পাশের দোকানদার সুমন মিয়ার শরীরে লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সুমন তোফাজ্জল হোসেনকে কোকের বোতল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় পালিয়ে যায় সুমন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, কোকের বোতল শরীরে লাগার মতো তুচ্ছ ঘটনায় তোফাজ্জল হোসেনকে কোকের বোতল দিয়ে মারধর করে সুমন। ধারণা করা যাচ্ছে, কোকের বোতল দিয়ে মারধরের কারণে তোফাজ্জল হোসেন মারা গিয়েছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

ঘটনার পর সুমন পালিয়ে গেছে উল্লেখ করে তিনি আরো জানান, তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শাহজাহানকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English

2 including Chattogram College student killed as BCL, protesters clash in Ctg

Two people including a student of Chattogram College were killed during clash between the quota protestors and Bangladesh Chhatra League in Chattogram

38m ago