নারায়ণগঞ্জে ধলেশ্বরী নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের সদর উপজেলার ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় রফিকুল আলম হৃদয় (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
Body Recov
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের সদর উপজেলার ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় রফিকুল আলম হৃদয় (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ (৪ আগস্ট) দুপুরে উপজেলার ডিক্রিরচর খেয়াঘাট এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিহত রফিকুল আলম হৃদয় নয়াপাড়া এলাকার শাহে নেওয়াজ সেন্টুর ছেলে।

নিহতের চাচা মিন্টু মিয়া দ্য ডেইলি স্টারকে জানান, স্থানীয় এক মেয়ের সঙ্গে হৃদয়ের প্রেমের সম্পর্ক ছিলো। ওই সম্পর্ক নিয়ে হৃদয় তার পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে শনিবার সকাল সাতটায় বাসা থেকে বের হয়ে যায়। দিন শেষে রাতেও বাসায় না ফেরায় আত্মীয় স্বজনদের বাসায় খোঁজাখুঁজি করেও হৃদয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ বেলা একটায় স্থানীয় লোকজন ধলেশ্বরী নদীতে ওর মরদেহ ভাসতে দেখে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মিন্টু মিয়ার অভিযোগ, “হৃদয়ের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। প্রেমের ঘটনায় মেয়ের বাড়ির লোকজনই তাকে মারধর করে হত্যা করেছে। পরে মরদেহ গুম করার জন্য পানিতে ফেলে দিয়েছে।”

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা দ্য ডেইলি স্টারকে জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি পানিতে ডুবে মারা গেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

তিনি আরও জানান, নিহতের পরিবারের লোকজন জানিয়েছে প্রেমের ঘটনায় হৃদয়কে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

The Daily Star  | English

Inadequate Fire Safety Measures: 3 out of 4 city markets risky

Three in four markets and shopping arcades in Dhaka city lack proper fire safety measures, according to a Fire Service and Civil Defence inspection report.

7h ago