মহাসড়কের কোথাও কোনো যানজট নেই: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার ঈদযাত্রায় যানবাহন ধীরগতিতে চললেও দেশের সড়ক, মহাসড়কের কোথাও কোনো যানজট নেই।
quader
১০ আগস্ট ২০১৯, রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। ছবি: তুহিন শুভ্র অধিকারী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার ঈদযাত্রায় যানবাহন ধীরগতিতে চললেও দেশের সড়ক, মহাসড়কের কোথাও কোনো যানজট নেই।

আজ (১০ আগস্ট) বেলা ১১টায় রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

কাদের বলেন, “গতকালের যানজট সড়ক পরিস্থিতির কারণে সৃষ্টি হয়নি। গত বৃহস্পতিবারের বৃষ্টি, খারাপ আবহাওয়া এবং কোরবানির পশু পরিবহনের কারণে এই যানজটের সৃষ্টি হয়েছিলো।”

যাত্রীদের অভিযোগ বিষয়ে সেতুমন্ত্রী সাংবাদিকদের বলেন, “এবার ঈদে সড়ক, মহাসড়কের কোথাও কোনো যানজট নেই। তবে যানবাহন ধীরগতিতে চলছে। যানবাহনগুলো ধীরগতিতে আসছে বলে সময় লাগছে। এটাই বাস্তবতা। এতে যাত্রীদের দুর্ভোগের কথা অস্বীকার করার কোনো উপায় নেই।”

ওবায়দুল কাদের আরও বলেন, “এবার রাস্তায় কোথাও ভাঙাচোরা নেই। সেসব মেরামত করা হয়েছে। বাস র‍্যাপিড ট্রানজিটের (বিআরটি) কাজ চলায়, সেদিকে সমস্যা হওয়ার কথা ছিলো। তবে যত সমস্যা হবে বলে মনে করা হয়েছিলো, তার চেয়ে অনেক কম হচ্ছে।”

Comments

The Daily Star  | English

Anti-quota protest: Students block Shahbagh for an hour

Several hundred students blocked the Shahbagh intersection in the capital for an hour today protesting the police action on "Bangla Blockade" and the abolition of quota system in government jobs

1h ago