ফরিদপুরে ডেঙ্গুজ্বরে কলেজছাত্রের মৃত্যু

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আজ (১৭ আগস্ট) সকালে সুমন বাশার রাজু নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
Mizanur Rahman Faridpur
১৭ আগস্ট ২০১৯, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুজ্বরে ছেলে সুমন বাশার রাজুর মৃত্যুতে বাবা মিজানুর রহমানের বিলাপ। ছবি: স্টার

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আজ (১৭ আগস্ট) সকালে সুমন বাশার রাজু নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

সুমন মাগুরার সত্যজিৎপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং মাগুরা সদর উপজেলার চাঁদপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

মিজানুর রহমান বলেন, “সুমন গত ৭ আগস্ট থেকে ডেঙ্গুজ্বরে ভুগছিলো। তাকে ১২ আগস্ট ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সে সকাল সাড়ে ৯টায় সে মারা যায়।”

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সুপারিন্টেনডেন্ট কামদা প্রসাদ সাহা বলেন, “সুমন ডেঙ্গুজ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।”

এ পর্যন্ত ফরিদপুরে ডেঙ্গুজ্বরে চারজনের মৃত্যু হয়েছে বলে জানান ফরিদপুর সিভিল সার্জেন্ট এনামুল হক। তিনি বলেন, “ডেঙ্গুজ্বরে গত ২০ জুলাই থেকে ১৭ আগস্ট পর্যন্ত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে অন্তত ১১০০ জন ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ৫৭০ জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। এখন হাসপাতালগুলোতে ৩৯৬ জন ডেঙ্গুরোগী চিকিৎসা নিচ্ছেন” উল্লেখ করে তিনি বলেন, “বাকিদের ঢাকায় বিভিন্ন হাসপাতালে রেফার্ড করা হয়েছে।”

Comments

The Daily Star  | English
Fire incident in Dhaka Bailey Road

Death is built into our cityscapes

Why do authorities gamble with our lives?

9h ago