সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের পার্বতীপুরে লোহার রড বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কায় নিহত হয়েছে তিন মোটরসাইকেল আরোহী। এতে আহত হয়েছেন আরো তিনজন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরের পার্বতীপুরে লোহার রড বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কায় নিহত হয়েছে তিন মোটরসাইকেল আরোহী। এতে আহত হয়েছেন আরো তিনজন।

নিহতরা হলো- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আবেদুর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩৫), একই গ্রামের রোকনুজ্জামানের ছেলে অন্তর (৩২) এবং ফুলবাড়ী ঈশান এগ্রো ফুড লিমিটেডের কর্মচারী আশিক (২৮)।

গতকাল (২৭ আগস্ট) রাত ১০ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের পার্বতীপুর উপজেলার বাজিতপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাতে ফুলবাড়ী থেকে দিনাজপুর শহরের দিকে আসার সময় বাজিতপুরে দাঁড়িয়ে থাকা একটি লোহার রডবাহী ট্রাকে এক সঙ্গে তিনটি মোটরসাইকেলেই ধাক্কা লাগে। এতে ট্রাকে থাকা রডের সঙ্গে গেঁথে গিয়ে ঘটনাস্থলেই একই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়।

আহত অপর দুই মোটরসাইকেলের তিনজন আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যান।

ফুলবাড়ী দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে এসে নিহত তিনজনের লাশ উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত তিনজনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে রাজু নামের একজনের অবস্থা গুরুতর।

দুর্ঘটনাটি পার্বতীপুর উপজেলার এলাকায় ঘটলেও এটি ফুলবাড়ীর কাছাকাছি উল্লেখ করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, “তিনজনের লাশ ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদের পরিবারকে খবর দেয়া হয়।”

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago