শীর্ষ খবর

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত ২

নারায়ণগঞ্জ সদর উপজেলায় মালবাহী কাভার্ডভ্যানের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
accident
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জ সদর উপজেলায় মালবাহী কাভার্ডভ্যানের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আজ (৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার গোগনগর এলাকার ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম জামাল হোসেন (৪০)। অন্য যাত্রীর নাম ও পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা দ্য ডেইলি স্টারকে জানান, আজ ভোর ছয়টার দিকে অটোরিকশায় এক যাত্রী নিয়ে মুন্সিগঞ্জের দিকে যাচ্ছিলেন জামাল হোসেন। এসময় প্রিমিয়ার সিমেন্টের একটি কাভার্ডভ্যান পিছন দিক থেকে অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই এর চালক জামাল হোসেনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অটোরিকশা যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা কাভার্ডভ্যানটিকে আটক করলেও এর চালক ও সহযোগী পালিয়ে যান।

গোলাম মোস্তফা আরও জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জামাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত অপর যাত্রীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

কাভার্ডভ্যানের চালক ও সহযোগীকে গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

Comments

The Daily Star  | English
hostility against female students

The never-ending hostility against female students

What was intended to be a sanctuary for empowerment has morphed into a harrowing ordeal for many female students

17h ago