ঢাকাই চলচ্চিত্রের তারকারা কেনো এক মঞ্চে?

চলচ্চিত্রে আশার আলো জ্বালানোর প্রয়োজনে এক মঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির তারকারা। এক মঞ্চে এতো তারকা আগে চোখে পড়েনি। টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলের বল রুমে এই দৃশ্যের অবতারণা হলো।
Film-Stars.jpg
মঞ্চে ঢাকাই চলচ্চিত্রের এক ঝাঁক তারকা। ছবি: সংগৃহীত

চলচ্চিত্রে আশার আলো জ্বালানোর প্রয়োজনে এক মঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির তারকারা। এক মঞ্চে এতো তারকা আগে চোখে পড়েনি। টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলের বল রুমে এই দৃশ্যের অবতারণা হলো।

টিএম ফিল্মসের কর্ণধার হিসেবে আছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। এক মঞ্চে দাঁড়ালেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিন। নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন শবনম বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান।

‘মিউজিক ফর পিস’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক মানের আয়োজন করে আসছে ‘গান বাংলা’ চ্যানেল। এ আয়োজনে বলিউড থেকে উড়ে আসেন অভিনেত্রী নারগিস ফাখরি। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন তিনি।

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন তাপস ও মুন্নি। এবার চলচ্চিত্র নির্মাণে নামছেন তারা। এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় যে- প্রতিষ্ঠানটি এখন ঢাকাই চলচ্চিত্রের উন্নয়নে কাজ করবে। নিয়মিত আন্তর্জাতিক মানের ছবি নির্মাণ করবে। শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেওয়া হবে বলেও জানানো হয়।

তারকাদের প্রত্যেকেই মঞ্চে দাঁড়িয়ে টিএম ফিল্মসের এই প্রযোজনা সাদরে গ্রহণ করে অভিনন্দন জানান। তারা বলেন, গানকে যেভাবে নতুন করে জাগিয়েছেন ‘গান বাংলা’র তাপস, একইভাবে তিনি সিনেমা প্রযোজনা করে বাংলা চলচ্চিত্রকে সমৃদ্ধ করবেন এটাই প্রত্যাশা।

কৌশিক হোসেন তাপস বলেন, “আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন। তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস।”

Comments

The Daily Star  | English

How Ekushey was commemorated during the Pakistan period

The Language Movement began in the immediate aftermath of the establishment of Pakistan, spurred by the demands of student organisations in the then East Pakistan. It was a crucial component of a broader set of demands addressing the realities of East Pakistan.

14h ago