আ. লীগের নেতার বাড়ি থেকে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয়জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেসময় তাস, স্কোরশিট, চেয়ার-টেবিল ও টাকা জব্দ করা হয়।
arrest logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিকস

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয়জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেসময় তাস, স্কোরশিট, চেয়ার-টেবিল ও টাকা জব্দ করা হয়।

আজ (২৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের চাচা সৈয়দ হায়দার আলী তোতার বাড়ি থেকে জুয়াড়িদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন: সাতক্ষীরা শহরের দক্ষিণ পলাশপোল এলাকার শরিফুল ইসলাম (৪২), মধ্যকাটিয়ার আব্দুর রাজ্জাক সরদার (৪৯), গোলাম রব্বানী (৪০), লস্কারপাড়ার মাহমুদ হক (৫৪), পুরাতন সাতক্ষীরার কামরুজ্জামান (৫৫), কলারোয়া উপজেলার চারঘাট এলাকার শহিন হোসেন (৩৫), লোহকুড়া গ্রামের আলাউদ্দিন সরদার (৫৮), আশাশুনি উপজেলার চেউটিয়া গ্রামের সাইফুল ইসলাম (৪০) এবং কালীগঞ্জের রঘুনাথপুর গ্রামের জালাল সরদার।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী সালাউদ্দিন জানান, সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকায় এক বাড়িতে জুয়া খেলা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশ ও ডিবির একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। জুয়া খেলা চলাকালে নয়জনকে গ্রেপ্তার করা হয়।

তবে বাড়ির মালিক সৈয়দ হায়দার আলী তোতা ক্যান্সারে আক্রান্ত হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়নি।

তিনি আরও জানান, সেসময় ৪৯ হাজার টাকা, ১১টি চেয়ার, দুটি টেবিল, তাস ও স্কোরশিট জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

Comments