শীর্ষ খবর

খবর পেলেই ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান: আইনমন্ত্রী

বাংলাদেশের সীমানার ভেতরে যেখানেই অবৈধ ক্যাসিনোর খবর পাওয়া যাবে সেখানেই অভিযান চালানো হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।
Law minister
২৭ সেপ্টেম্বর ২০১৯, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রক্তদানের সংগঠন ‘আত্মীয়’ এর রক্তদাতা নিবন্ধন এর ওয়েবসাইট উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। ছবি: স্টার

বাংলাদেশের সীমানার ভেতরে যেখানেই অবৈধ ক্যাসিনোর খবর পাওয়া যাবে সেখানেই অভিযান চালানো হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

তিনি আজ (২৭ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

সেসময় মন্ত্রী বলেন, “দুর্নীতির বিরুদ্ধে, অন্যায়ের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সে অভিযান চলবে। তার কারণ, শেখ হাসিনা বলেছেন দুর্নীতির বিরুদ্ধে এই সরকারের জিরো টলারেন্স।”

বিএনপিকে দুর্নীতিবাজদের দল আখ্যায়িত করে আইনমন্ত্রী বলেন, “তাদের চেয়ারম্যান এতিমের টাকা চোর। আদালতে সাব্যস্ত হয়ে জেল হয়েছে। সিনিয়র কো-চেয়ারম্যান দুর্নীতিবাজ। মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত। তিনি মুচলেকা দিয়ে বলেছেন, আমি অপরাধী। আমাকে মাফ করে দেন। বিদেশ পাঠিয়ে দেন।”

এর আগে মন্ত্রী রক্তদানের সংগঠন ‘আত্মীয়’ এর রক্তদাতা নিবন্ধন এর ওয়েবসাইট উদ্বোধন করেন।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সেসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলম, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন ‘আত্মীয়’র প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী ও সমন্বয়ক শেখ দীপু।

Comments

The Daily Star  | English
62% young women not in employment, education

62% young women not in employment, education

Three out of five young women in Bangladesh were considered NEETs (not in employment, education, or training) in 2022, a waste of the workforce in a country looking to thrive riding on the demographic dividend, official figures showed.

9h ago