টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘ইয়াবা চোরাকারবারি’ নিহত

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়ার শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘ইয়াবা চোরাকারবারি’ নিহত হয়েছেন।
gunfight logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বাহারছড়ার শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘ইয়াবা চোরাকারবারি’ নিহত হয়েছেন।

নিহতরা হলেন- শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন এবং নূর মোহাম্মদের ছেলে হেলালুদ্দীন সুমন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ইয়াবা চোরাকারবারি মোহাম্মদ আমিন এবং হেলালুদ্দীনকে রাত আটটার দিকে তাদের গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে পুলিশ তাদের দুজনকে সঙ্গে নিয়ে পাহাড় এলাকায় যায়।

সেসময় পুলিশের উপস্থিতি টের পাওয়া মাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে পালানোর সময় মোহাম্মদ আমিন ও হেলাল উদ্দিন সুমন গুলিবিদ্ধ হয়। তাদের সহযোগী অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে যায় বলে তিনি জানান।

তার মতে, গুলিবিদ্ধ দুই ইয়াবা চোরাকারবারিকে দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে তল্লাশি করে পাঁচ হাজার ইয়াবা, দুটি বন্দুক ও সাত রাউন্ড গুলি পাওয়া যায় উল্লেখ করে ওসি আরো বলেন, নিহত দুজনের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

Comments

The Daily Star  | English

Death came draped in smoke

Around 11:30, there were murmurs of one death. By then, the fire, which had begun at 9:50, had been burning for over an hour.

1h ago