শীর্ষ খবর

৩৭ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সোনাগাজীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ‘ডাকাত দলের সর্দার’ ইকবাল হোসেন ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছে।
gunfight logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

সোনাগাজীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ‘ডাকাত দলের সর্দার’ ইকবাল হোসেন ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছে।

আজ (১৬ অক্টোবর) ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠানবাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ইকবালের বিরুদ্ধে ফেনীর ছাগলনাইয়া থানাসহ জেলার পাঁচটি থানা ও চট্টগ্রামের মীরসরাই থানায় মোট ৩৭টি মামলা রয়েছে। সে সোনাগাজীর পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত বডুয়া ও সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিনের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর ডিবি ও সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল ছাড়াইতকান্দি গ্রামে যৌথ অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে ইকবাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সহযোগীরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

ইকবালকে গুলিবিদ্ধ অবস্থায় সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।

Comments

The Daily Star  | English
Inflation in Bangladesh

Economy in for a double whammy

With inflation edging towards double digits and quarterly GDP growth nearly halving year on year, pressure on consumers is mounting and experts are pointing at even darker clouds.

8h ago