একঝাঁক তারকা নিয়ে নতুন ‘স্টার সিনেপ্লেক্স’ উদ্বোধন

শাকিব খান, রোজিনা, ফেরদৌস, নিরব, সাইমন, তারিক আনাম খানসহ একঝাঁক তারকা নিয়ে রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে উদ্বোধন হলো স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা।
Star-Cineplex-1.jpg
মহাখালীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখার উদ্বোধন করা হয়। ছবি: সংগৃহীত

শাকিব খান, রোজিনা, ফেরদৌস, নিরব, সাইমন, তারিক আনাম খানসহ একঝাঁক তারকা নিয়ে রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে উদ্বোধন হলো স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা।

গতকাল (১৯ অক্টোবর) সন্ধ্যায় অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ তিনটি হল নিয়ে নতুন এই সিনে থিয়েটার উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, আজ থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ তারকাশিল্পী শর্মিলী আহমেদ, মোরশেদুল ইসলাম, সালাহউদ্দিন লাভলু, অনিমেষ আইচ, নিপুণ, নাবিলা, শবনম ফারিয়া, পিয়া জান্নাতুল, ভাবনা, জেফার, শেহতাজ, রেদোয়ান রনি, গোলাম সোহরাব দোদুল প্রমুখ।

অনুষ্ঠানে চিত্রনায়ক শাকিব খান বলেন, “আগামী দিনে কোয়ালিটি সিনেমা খুব দরকার। আর কোয়ালিটি সম্পন্ন সিনেমা চালানোর জন্য সিনেপ্লেক্স অপরিহার্য। নতুন সিনেপ্লেক্স চালু হলো, এটি নিঃসন্দেহ আনন্দের বিষয়।”

কর্তৃপক্ষ জানায়, নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জর এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েশিভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, “নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশেপাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।”

দেশের সিনেমা প্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’।

Comments

The Daily Star  | English

India to send experts to Bangladesh to study Teesta project: Modi

India will soon send a team of technical experts to Bangladesh to study conservation and management water of Teesta river, Indian Prime Minister Narendra Modi said today

26m ago