বিপ্লব চন্দ্রের দুলাভাইকে ছেড়ে দিয়েছে র‌্যাব

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বিপ্লব চন্দ্র বৈদ্য নামে যে তরুণ থানায় গিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হওয়ার অভিযোগ করেছিলেন, তার দুলাভাই বিধান মজুমদারকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে (ডিবি) কয়েকজন তুলে নিয়ে যাওয়ার পর গতরাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে।
dolarhat-bhola-1.jpg
ছবি: সংগৃহীত

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বিপ্লব চন্দ্র বৈদ্য নামে যে তরুণ থানায় গিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হওয়ার অভিযোগ করেছিলেন, তার দুলাভাই বিধান মজুমদারকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে (ডিবি) কয়েকজন তুলে নিয়ে যাওয়ার পর গতরাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

বিধান মজুমদারের দুলাভাই রিপন মজুমদার ভোলায় অবস্থানরত আমাদের নিজস্ব সংবাদদাতা জানিয়েছেন, গতকাল রাত একটার দিকে ভোলা সদরের র‌্যাব কার্যালয় থেকে বিধান ও তার দোকানের কর্মী সাগরকে ছেড়ে দেওয়া হয়।

র‍্যাবের গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বিপ্লব চন্দ্র বৈদ্যের ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ‘উস্কানিমূলক বার্তা’ ছড়ানোর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিধানকে তুলে নেওয়া হয়েছিলো।

গতরাতে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন:

বিপ্লব চন্দ্রের দুলাভাইকে তুলে নেওয়ার অভিযোগ

Comments

The Daily Star  | English

Somali pirates say MV Abdullah released after $5 million ransom paid

Somali pirates released a hijacked ship, MV Abdullah, and its crew of 23 early on Sunday after a $5 million ransom was paid, according to two pirates

2h ago