‘অতীত আছে বলেই জীবন এত সুন্দর’

পরীমনি ঢাকার সিনেমার জনপ্রিয় নায়িকা। সিনেমা নিয়েই ব্যস্ততা যাচ্ছে তার। নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন একদিন আগে। বেশ কিছু দিন ডুবে ছিলেন নতুন সিনেমাটি নিয়ে। এদিকে আগামীকাল তার জন্মদিন। সেটা নিয়েও আছে পরিকল্পনা। সেসব কথা বলেছেন ডেইলি স্টারের কাছে।
Pori Moni
অভিনেত্রী পরীমনি। ছবি; দ্য ডেইলি স্টার

পরীমনি ঢাকার সিনেমার জনপ্রিয় নায়িকা। সিনেমা নিয়েই ব্যস্ততা যাচ্ছে তার। নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন একদিন আগে। বেশ কিছু দিন ডুবে ছিলেন নতুন সিনেমাটি নিয়ে। এদিকে আগামীকাল তার জন্মদিন। সেটা নিয়েও আছে পরিকল্পনা। সেসব কথা বলেছেন ডেইলি স্টারের কাছে।

ডেইলি স্টার: কেমন হলো নতুন সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং?

পরীমনি: বেশ গোছালোভাবেই নতুন সিনেমার শুটিং শেষ করেছি। যখন কাজটি শুরু করি এক ধরনের উত্তেজনা ছিল আমার ভেতরে। একটা বড় দায়িত্ববোধ থেকে কাজটি শুরু করেছিলাম। শেষ হওয়ার পর মনে হচ্ছে দায়িত্বটি শেষ হলো। এখন অনেক রিল্যাক্স লাগছে। আবার মন খারাপও লাগছে। একটা বড় টিমের সঙ্গে ছিলাম। সবাইকে ছেড়ে আসার সময় সত্যি খুব মন খারাপ হয়েছিল। তারপরও কাজটি শেষ হওয়ায় ভালো লাগছে।

ডেইলি স্টার: সিয়ামের বিপরীতে প্রথমবার সিনেমা করলেন, তার সম্পর্কে বলুন?

পরীমনি: সিয়ামের সাথে প্রথম সিনেমা করলেও কাজটি শুরুর কিছুদিন পর তা মনে হয়নি। মনে হয়েছে সিয়ামকে অনেকদিন ধরে চিনি। অনেকদিনের পরিচয়। মনে হয়েছে সিয়াম আমার স্কুল ফ্রেন্ড। একেবারে স্কুলের বন্ধুরা যেমন আপন হয়, তেমনি আপন মনে হয়েছে। অনেক দুষ্টুমি করেছি শুটিংয়ের ফাঁকে। সিয়ামের অভিনয় নিয়ে যদি বলি, এক কথায় অসাধারণ অভিনয় করে সিয়াম। একটি ইমোশনাল দৃশ্যে সিয়াম কেঁদে দিয়েছিল।

ডেইলি স্টার: বিশ্বসুন্দরী সিনেমার গল্প ও চরিত্রটি নিয়ে জানতে চাই?

পরীমনি: গল্প ও চরিত্রটি বলা নিষেধ। এখনই বলতে চাই না। আমি চাই দর্শকরা হলে গিয়েই সব দেখুক ও জানুক। আমি ‘শোভা’ চরিত্রে অভিনয় করছি এটুকু বলি। সিয়াম অভিনয় করছে ‘স্বাধীন’ চরিত্রে।

Porimoni
পরীমণি। ছবি: দ্য ডেইলি স্টার

ডেইলি স্টার: শেষ দিনের শুটিং কোথায় করেছেন?

পরীমনি: শেষ দিন শুটিং করেছি ঢাকায়। সারারাত শুটিং করেছি। কাজটি শেষ করতে হবে। এছাড়া দৃশ্যগুলো এমন ছিল, কাজের মধ্যে এমনভাবে সবাই ছিলাম, শেষ না করেও উপায় ছিল না। শেষে কাজ করতে করতে সারারাত চলে যায়। শুটিং করতে করতে ভোর দেখি। কষ্ট হলেও ভালো লাগাও আছে।

ডেইলি স্টার: আগামীকাল ২৪ অক্টোবর আপনার জন্মদিন, পরিকল্পনাটা কী?

পরীমনি: কিছু পরিকল্পনা তো আছেই। সকালে বের হব। একটি এতিমাখানায় যাব। সিনেমায় আসার পর এই কাজটি আমি করি। এতিমদের সঙ্গে দুপুরের খাবার খাব। ওদের কিছু উপহার দেব। শীত চলে আসছে। শীতের কম্বল দেব ওই এতিমখানার বাচ্চাদের। সন্ধ্যায় একটি গেটটুগেদার করব।

ডেইলি স্টার: অতীত নিয়ে ভাবেন?

পরীমনি: আমার ধারণা সবাই কম বেশি অতীত নিয়ে ভাবেন। আমিও অতীত নিয়ে ভাবি। অতীত সব সময়ই স্মৃতিময়। অতীত থাকা জরুরি। অতীত আছে বলেই জীবন এত সুন্দর। আমি জীবনকে সব সময় উপভোগ করি।

Comments

The Daily Star  | English

11 killed in Jhalakathi three-vehicle collision

The accident took place in Gabkhan Bridge area of Sadar upazila

44m ago