শীর্ষ খবর

হেলে পড়া বাড়ি থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরে খালের উপর চারতলা ভবন হেলে পড়ে নিখোঁজ ইফতেখার আহমেদ ওয়াজিদ (১০) নামে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।
ইফতেখার আহমেদ ওয়াজিদ

নারায়ণগঞ্জ শহরে খালের উপর চারতলা ভবন হেলে পড়ে নিখোঁজ ইফতেখার আহমেদ ওয়াজিদ (১০) নামে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

মঙ্গলবার দুপুর সোয়া ২টায় শহরের বাবুরাইল এলাকায় পড়ে যাওয়া এইচ এম ম্যানশন নামের ভবনটির বারান্দা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ভবন পড়ার ৪৬ ঘণ্টা পর নিখোঁজ ওয়াজিদের মরদেহ উদ্ধার করা হলো।

নিহত ইফতেখার আহমেদ ওয়াজিদ একই এলাকার আব্দুল রুবেলের ছেলে। সে স্থানীয় সানরাইজ মডেল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, বারান্দায় দেয়াল চাপা পড়ে ছিল ওয়াজিদ। দুপুরে দেয়াল কেটে লাশ উদ্ধার করা হয়।

এর আগে ওয়াজিদের মা কাকলী বেগম জানান, “প্রতিদিন বিকেল সাড়ে ৩টায় তিনি নিজেই আরবি পড়ার জন্য ওই ভবনের নিচতলায় সোনিয়া আক্তার নামে শিক্ষকের কাছে দিয়ে আসেন। পড়া শেষ হলে দাঁড়িয়ে থেকে নিজেই বাসায় নিয়ে আসেন। রোববার বিকেলেও তিনি নিয়ে যান এবং পড়া শেষ করে বেরও হয়ে যান। কিন্তু ভবন হেলে পড়ছে দেখে কোরআন শরীফ আনতে দৌড়ে ভেতরে প্রবেশ করে। এরপর আর বের হয়ে আসতে পারেনি।”

প্রসঙ্গত গত রোববার বিকেল সোয়া ৪টার দিকে হঠাৎ ভবনটি হেলে খালে পড়ে যায়। ওইসময় থেকে নিখোঁজ ছিল ওয়াজিদ।  এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

Comments

The Daily Star  | English

Mirpur-10 intersection: Who will control unruly bus drivers?

A visit there is enough to know why people suffer daily from the gridlock: a mindless completion of busses to get more passengers

1h ago