আ. লীগের ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (৩০ নভেম্বর) আওয়ামী লীগের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি ইউনিটের ত্রিবার্ষিক কাউন্সিল উদ্বোধন করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ (৩০ নভেম্বর) আওয়ামী লীগের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি ইউনিটের ত্রিবার্ষিক কাউন্সিল উদ্বোধন করেছেন।

আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি পায়রা ও বেলুন উড়িয়ে কাউন্সিল উদ্বোধন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতউল্লাহ এবং সাধারণ সম্পাদক সাদেক খান, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হাসনাত এবং সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ সেসময় উপস্থিত ছিলেন।

অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয় ২০১২ সালের ২৭ ডিসেম্বর। তবে ২০১৫ সালে ঢাকা মহানগর দুই ভাগে বিভক্ত হওয়ার পর ২০১৬ সালের ১০ এপ্রিল কমিটি ঘোষিত হয়।

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago