সিকোয়েন্স

‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে ঈদুল ফিতরে

চলতি বছর আলোচনায় ছিলো সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। ছবিটির শুটিং শেষ হয়েছে বেশ আগে। তবে এবার এর মুক্তির প্রস্তুতি চলছে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ‘মিশন এক্সট্রিম’র অন্যতম অভিনেতা আরিফিন শুভ। ছবি: স্টার

চলতি বছর আলোচনায় ছিলো সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। ছবিটির শুটিং শেষ হয়েছে বেশ আগে। তবে এবার এর মুক্তির প্রস্তুতি চলছে।

সম্প্রতি, বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নির্মাতা সানী সানোয়ার। সেসময় ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়।

নির্মাতা সানী সানোয়ার বলেন, “ঢাকা, গাজীপুর, সাভার ছাড়াও দুবাইতে ‘মিশন এক্সট্রিম’র শুটিং হয়েছে। আমাদের ইচ্ছে ছিলো চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। আগামী বছর রোজার ঈদে এটি আসছে। আশা করছি, এটি হবে বছরের সেরা ছবি।”

অভিনেতা আরিফিন শুভ বলেন, “এই ছবিটির জার্নি অনেক লম্বা। আমার ছোট্ট ক্যারিয়ারের সবচেয়ে বেশি সময় নিয়ে করা হয়েছে ছবিটি। অনেক শারীরিক-মানসিক সংগ্রামের মধ্য দিয়ে এর কাজ করেছি। ফলে ছবিটির প্রতি আমার অনেক মমতা রয়েছে। রয়েছে অনেক প্রত্যাশা। আশা করছি, আপনারা ছবিটি দেখে মুগ্ধ হবেন।”

অভিনেত্রী ঐশী বলেন, “আমার প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ছবিটিতে যারা অভিনয় করছেন তারা প্রত্যেকেই অভিজ্ঞ, শুধু আমি ছাড়া। আমি চেষ্টা করেছি, ভুল-ত্রুটি এড়িয়ে চলতে। নতুন শিল্পী হিসেবে টিমের সবার সহযোগিতা পেয়েছি। খুঁটিনাটি অনেক কিছুই শিখতে পেরেছি। চেষ্টা করছি দর্শকদের সুন্দর একটি ছবি উপহার দেওয়ার। আমার বিশ্বাস, সব দর্শকই আনন্দের সঙ্গে ছবিটি গ্রহণ করবেন।”

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’র পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা।

ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, ঐশী, সাদিয়া নাবিলা, তাসকিন আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। এটি সভাপতিত্ব করেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

Comments

The Daily Star  | English
Raushan Ershad

Raushan Ershad says she won’t participate in polls

Leader of the Opposition and JP Chief Patron Raushan Ershad today said she will not participate in the upcoming election

5h ago