ফিল্ম ক্লাবের নির্বাচনে বিজয়ী যারা

একবছর মেয়াদী ফিল্ম ক্লাবের নির্বাচনে সভাপতি পদে অমিত হাসান, কার্যনির্বাহী সদস্য পদে ওমর সানী, পপি ও রত্না বিজয়ী হয়েছেন।
ওমর সানী, পপি ও অমিত হাসান। ছবি: স্টার

একবছর মেয়াদী ফিল্ম ক্লাবের নির্বাচনে সভাপতি পদে অমিত হাসান, কার্যনির্বাহী সদস্য পদে ওমর সানী, পপি ও রত্না বিজয়ী হয়েছেন।

অন্য ১১ কার্যকরী সদস্যপদে বিজয়ীদের মধ্যে রয়েছেন- মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি ও আব্দুল্লাহ জেয়াদ।

সভাপতি পদে অমিত হাসান ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তিনি দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “ফিল্ম ক্লাবের সদস্যরা আমাকে ভালোবাসা দিয়ে নির্বাচিত করে আমাকে যে দায়িত্ব দিলো এ পদে থেকে সেই ভালোবাসা রক্ষা করবো।”

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্যপদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা পপি। তিনি দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “আমি প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়েছি, খুব ভালো লাগছে। সবাই এক সঙ্গে ফিল্ম ক্লাবকে সুন্দর পরিবেশ দেওয়ার চেষ্টা করবো।”

এফডিসিতে গতকাল ৩০ ডিসেম্বর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোট দিতে আসেন সোহেল রানা, ডিপজল, মৌসুমী, শাবনূরসহ অনেক শিল্পী।

ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

Comments

The Daily Star  | English

5.5 magnitude earthquake jolts Dhaka, Ctg, Sylhet

A magnitude 5.5 earthquake jolted Dhaka, Sylhet, Chattogram and some other parts of the country this evening.

53m ago