আনন্দধারা

ট্রল করে আমাকে থামানো যাবে না: নুসরাত

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরায় সামাজিক মাধ্যমে তুমুল ‘ট্রলের’ শিকার হয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য এবং অভিনেত্রী নুসরাত জাহান।

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরায় সামাজিক মাধ্যমে তুমুল ‘ট্রলের’ শিকার হয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য এবং অভিনেত্রী নুসরাত জাহান।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জিন্স-টপ পরে পার্লামেন্ট ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তোলায় আরেক দফা নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন তিনি।

তখন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন তিনি। ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে নুসরাত বলেছেন, “আমাকে নিয়ে হাসাহাসি করায় কিছু আসে যায় না। ট্রলকে আমি পাত্তা দেই না।”

নুসরাত বলেন, “সমাজে বিদ্যমান সব ধরণের সমস্যা নিয়ে আমি সর্বদা কথা বলি এবং ভবিষ্যতেও বলবো।”

বড়দিনে তার নির্বাচনী এলাকা বশিরহাটের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়কালে, তিনি এলাকার জন্য কিছু করেন না বলে অভিযোগ এসেছিল এলাকাবাসীর দিক থেকে। উত্তরে তিনি তার টুইটে জানান, “আপনারা যেটা বলেছেন সেটা ঠিক কি না তা আপনারা আগামী তিন মাসের মধ্যে বুঝতে পারবেন। রাতারাতি কোনো পরিবর্তন হওয়া সম্ভব না। রাজনীতিবিদ কিংবা চলচ্চিত্রশিল্পী, কেউই জাদু জানে না। আমি সবসময় আশাবাদী। ঈশ্বর সবার সহায় হোন। জীবনকে উপভোগ করতে শিখুন। সবাইকে বড়দিনের শুভেচ্ছা।”

এনডিটিভির খবরে বলাহয়, সিঁদুর-মঙ্গলসূত্র-জিন্স বিতর্কের পর রথযাত্রায় অংশ নেওয়ায় আবারো সামাজিক মাধ্যমে আলোচনায় আসেন নুসরাত।

আলোচনায় ধর্মীয় পরিচয় টেনে আনার ব্যপারে নুসরাত বলেন, “জাত-ধর্ম নির্বিশেষে সবার সমধিকারের দেশ ভারতের জন্য আমি সবসময় কথা বলে আসছি। এ অবস্থান আমার কখনো পরিবর্তন হবে না।”

২০১০ সালে চলচ্চিত্র অঙ্গনে প্রবেশ করা২৯ বছর বয়সী নুসরাত জাহান সংসদ সদস্য হবার পর প্রথম চলচ্চিত্র ‘অসুর’-এর একটি বিশেষ প্রদর্শনীর সময় এসব কথা বলেন।

Comments

The Daily Star  | English

Response to Iran’s attack: Israel war cabinet weighing options

Israel is considering whether to “go big” in its retaliation against Iran despite fears of an all-out conflict in the Middle East, according to reports, after the Islamic Republic launched hundreds of missiles and drones at the Jewish State over the weekend.

1h ago