সাব্বিরকে আউট করে যে কারণে রুশোর অমন উদযাপন

ফিফটি তুলে দারুণ ব্যাট করছিলেন সাব্বির রহমান। রান তাড়ায় কুমিল্লা ওয়ারিয়র্সের হারা-জিতা অনেকখানি নির্ভর করছিল তার উপর। পনেরোতম ওভারে মোহাম্মদ আমিরের বলে স্কয়ার লেগে লাফিয়ে সাব্বিরের ক্যাচ হাতে জমান রাইলি রুশো। ক্যাচ নিয়ে করেন ব্যতিক্রমী এক উদযাপন। ম্যাচ শেষে সে উদযাপনের পেছনের গল্প বললেন ম্যাচ সেরা রবি ফ্রাইলিঙ্ক।
Rilee Rossouw
সাব্বিরের ক্যাচ ধরে রুশোর ব্যতিক্রমী উদযাপন।

ফিফটি তুলে দারুণ ব্যাট করছিলেন সাব্বির রহমান। রান তাড়ায় কুমিল্লা ওয়ারিয়র্সের হারা-জিতা অনেকখানি নির্ভর করছিল তার উপর।  পনেরোতম ওভারে মোহাম্মদ আমিরের বলে স্কয়ার লেগে লাফিয়ে সাব্বিরের ক্যাচ হাতে জমান রাইলি রুশো। ক্যাচ নিয়ে করেন ব্যতিক্রমী এক উদযাপন। ম্যাচ শেষে সে উদযাপনের পেছনের গল্প বললেন ম্যাচ সেরা রবি ফ্রাইলিঙ্ক।

পনেরোতম ওভারের শেষ বলটা সুইপের মতো করে স্কয়ার লেগে খেলেছিলেন সাব্বির। মাটিতে রাখতে চাইলেও বল থেকে যায় কিছুটা বাতাসে। ফিল্ডার রুশো ডানদিকে ঝাঁপিয়ে হাতে জমান জোরালো সে ক্যাচ। ৩৯ করে সাব্বির ফেরেন ৬৩ করে। ক্যাচ নিয়েই রুশো দুহাতে বিচিত্র ভঙ্গিতে করেন উদযাপন।

সাব্বিরের আউটের পর খেলার ছন্দ অনেকখানি হারিয়ে ফেলে কুমিল্লা। ম্যাচ থেকে ছিটকে হারে ৩৪ রানে। কুমিল্লাকে ধসিয়ে দিতে দারুণ ভূমিকা রাখেন ফ্রাইলিঙ্ক। ১৬ রানে নেন ৫ উইকেট।

ম্যাচ জিতিয়ে আসা ফ্রাইলিঙ্ক পরে বললেন রুশোর উদযাপনের কারণ,  ‘রাইলি সম্ভবত আমাদের দলে জোকার। তার মজা করার প্রবণতা দারুণ। আমরা মাঝে মাঝে ফিফা গেম খেলি। এটা একজন ফুটবলারের উদযাপনের ভঙ্গি। আমার মনে হয় এটা সাদিও মানের উদযাপন। রাইলি তাকে সমর্থন করে কাজেই তাকে অনুকরণ করেছে।’

ফিল্ডিং দারুণ ক্যাচ নেওয়া, মজা করা তো ছিলই। এদিন ব্যাট হাতেও কাজের কাজটা করে দেন রুশো। তার ৩৬ বলে ৭১ রানের ইনিংসে ভর করে ১৭৯ রান করে খুলনা টাইগার্স।

Comments

The Daily Star  | English

MV Abdullah berths at UAE port

The hostage Bangladeshi ship MV Abdullah that was released by the Somali pirates on April 14 berthed at a jetty of the UAE port of Al Hamriyah, at 10:00pm (Bangladesh time) today

53m ago