ঝালাইয়ের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নে বাড়ির ফ্রিজ মেরামত করতে গিয়ে ঝালাইয়ের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আরমান হোসেন (২৯) ও ফয়েজ উদ্দিন (১৭) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে।
cylinder-blast.jpg
প্রতীকী ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নে বাড়ির ফ্রিজ মেরামত করতে গিয়ে ঝালাইয়ের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আরমান হোসেন (২৯) ও ফয়েজ উদ্দিন (১৭) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার লাউতলী গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুজনেরই বাড়ি বেগমগঞ্জ উপজেলায়।

বেগমগঞ্জ থানার এএসআই মিজানুর রহমান জানান, বিকেলে দিকে ফ্রিজ মিস্ত্রি আরমান ও তার সহকারী ফয়েজ উপজেলার রসুলপুর ইউনিয়নের লাউতলী গ্রামের পাটোয়ারী বাড়িতে একটি ফ্রিজ মেরামত করতে যান। সেখানে তাদের সঙ্গে থাকা একটি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই ফ্রিজ মিস্ত্রি আরমান মারা যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ফয়েজকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

ধাতু ঝালাইয়ের কাজে ব্যবহার হয় এমন গ্যাসের সিলিন্ডার ছিল ওই দুজনের সঙ্গে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

Ctg’s Tekpara slum fire guts 80 shanties

At least 80 shanties were burned down in a fire that broke out at a slum at Tekpara in Firingibazar of Chattogram city this afternoon

50m ago