ঠাকুরগাঁওয়ে ঘুমন্ত বাবাকে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের রূপগঞ্জ গ্রামে ছেলের কোদালের কোপে বাবা নিহত হয়েছেন।
murder
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের রূপগঞ্জ গ্রামে ছেলের কোদালের কোপে বাবা নিহত হয়েছেন।

নিহতের নাম সাইফুল ইসলাম (৪০)। ঘটনার পর থেকে ঘাতক ছেলে রাসেল রানা (২২) পলাতক। তিনি মানসিকভাবে অসুস্থ বলে পরিবার জানায়।

পরিবারের বরাত দিয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল হক প্রধান বলেন, রাতের খাবার শেষে বাবা ও ছেলে একই ঘরে এবং মা শহিদা বেগম মেয়েকে নিয়ে অন্য ঘরে ঘুমাতে যান। এরপর গভীর রাতে ছেলে রাসেল রানা কোদাল দিয়ে ঘুমন্ত সাইফুল ইসলামের মুখমণ্ডল কুপিয়ে জখম করে। ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যান। ধারণা করা হচ্ছে, সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১টা থেকে ভোর ৫টার মধ্যে এ ঘটনা ঘটতে পারে।

ভোরে নামাজ পড়তে উঠে শহিদা বেগম রক্তাক্ত অবস্থায় তার স্বামীকে ঘরে পড়ে থাকতে দেখে চিৎকার করলে মেয়ে ও আশেপাশের লোকজন ছুটে আসেন এবং পুলিশে খবর দেন। সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।  

নিহত সাইফুল ইসলামের স্ত্রী শহিদা বেগম বলেন, “আমার এক ছেলে এক মেয়ে। ছেলেটি দীর্ঘদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত। অল্পতেই রেগে গিয়ে মানুষজনকে মারপিট করে। রাতে এমনভাবে সে তার বাবাকে হত্যা করবে এটা কল্পনাও করতে পারিনি।”

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago