‘জ্বিন তাড়ানো’র নামে নির্যাতনে মৃত্যু, আটক ৩

বরিশালের বাকেরগঞ্জে ‘জ্বিন তাড়ানো’র নামে এক ব্যক্তিকে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগে স্ত্রী-পুত্রসহ ভন্ড কবিরাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
চিকিৎসার নামে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগে স্ত্রী-পুত্রসহ রিয়াজ ফকিরকে গ্রেপ্তার করেছে র‍্যাব। ছবি: সংগৃহীত

বরিশালের বাকেরগঞ্জে ‘জ্বিন তাড়ানো’র নামে এক ব্যক্তিকে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগে স্ত্রী-পুত্রসহ ভন্ড কবিরাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ দুপুরে রুপাতলী এলাকা থেকে ভণ্ড কবিরাজ রিয়াজউদ্দিন ফকির (৪৮), তার স্ত্রী তসলিমা আক্তার লাকি (৪২) ও ছেলে তৌহিদুর রহমান (১৮) কে গ্রেপ্তার করে র‍্যাব-৮। 

বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ জানান, পটুয়াখালীর বদরপুরের আবুল কালাম মৃধা (৪৮) কে চিকিৎসার জন্য গত শুক্রবার আওলিয়াপুর গ্রামের রিয়াজ ফকিরের কাছে নিয়ে যাওয়া হয়। পরদিন জ্বিন তাড়ানোর নামে কালামকে  লাঠিপেটা করার পর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০১ বার পুকুরের পানিতে ডুব দিতে বলা হয়।

মানসিকভাবে অসুস্থ আবুল কালাম শারীরিক নির্যাতন এবং ঠান্ডা পানিতে দীর্ঘসময় থাকার কারণে অসুস্থ হয়ে পড়ে। শুক্রবার রাতে তিনি মারা যান।

এই ঘটনায় নিহতের স্ত্রী পারভীন বেগম বাকেরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নির্যাতনের অভিযোগ স্বীকার করেছেন আটকৃতরা।

 

Comments

The Daily Star  | English

Battery-run rickshaw drivers set fire to police box in Kalshi

Battery-run rickshaw drivers set fire to a police box in the Kalshi area this evening following a clash with law enforcers in Mirpur-10 area

24m ago