বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর মার্চে

দেশের শতাধিক বিশ্ববিদ্যালয়ের ৫ হাজার ৮০০ অ্যাথলেট নিয়ে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর।
bangabandhu sports

দেশের শতাধিক বিশ্ববিদ্যালয়ের ৫ হাজার ৮০০ অ্যাথলেট নিয়ে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর। প্রতিযোগিতা চলবে আগামী ১ মার্চ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত।

বুধবার (১২ ফেব্রুয়ারি) ধানমণ্ডির রাসেল স্কয়ারে চ্যাম্পিয়নশিপের মশাল যাত্রার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি।

এবারের চ্যাম্পিয়নশিপে থাকছে মোট ১২টি ডিসিপ্লিন। ডিসিপ্লিনগুলো হলো- ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজন করছে এই ক্রীড়াযজ্ঞের।

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago