মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে মাগুরা সদরের বরুনাতৈল গ্রামের একটি মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
gun fight
প্রতীকী ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে মাগুরা সদরের বরুনাতৈল গ্রামের একটি মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই দল ডাকাতের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ভোররাতে গোলাগুলির শব্দ শুনে বরুনাতৈল গ্রামের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ স্থানীয় মাঠ থেকে এলাকাবাসীর সহায়তায় গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একাধিক দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পুলিশের তথ্য অনুযায়ী নিহতরা হলেন- ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের গফুর মণ্ডলের ছেলে ডাকাত সর্দার লাভলু মণ্ডল (৪০) ও একই জেলার বোয়ালমারী এলাকার ডাকাত সর্দার দাউদ হোসেন (৩৮)। নিহত দুজনের নামে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, নড়াইল ও মাগুরার বিভিন্ন থানায় ডাকাতি ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে।

ওসি সাইফুল ইসলাম জানান, দুজনের মরদেহ বর্তমানে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যরা এলে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago