সড়কে প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের মারা গেছেন দুইজন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের মারা গেছেন দুইজন।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান স্কুল শিক্ষিকা পলি রাণী মজুমদার (৩৭) ও তার দুই বছরের শিশু কন্যা মিতিকা দে মিদি। এ ঘটনায় আরও দুই স্কুল ছাত্রী আহত হয়েছে।

আজ বুধবার সকাল ৯টায় সোনাইমুড়ী-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কের মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত পলি রাণী মজুমদার মিরআলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং চৌমুহনী পৌরসভার আলীপুরের বাসিন্দা। আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে চৌমুহনী চৌরাস্তা থেকে মিরআলীপুরের দিকে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। সিএনজিটি মজুমদারহাট সংলগ্ন ছালামের চায়ের দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান সিএনজিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। সিএনজিতে থাকা স্কুল শিক্ষিকা পলি ও তার মেয়ে মিদি ঘটনাস্থলে নিহত হন। আহত হয় আরও দুই স্কুল ছাত্রী।

চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিপন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজি আটক করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Confiscate ex-IGP Benazir’s 119 more properties: court

A Dhaka court today ordered the authorities concerned to confiscate assets which former IGP Benazir Ahmed and his family members bought through 119 deeds.

1h ago