করোনাভাইরাস নিয়ে বিতর্ক থেকে সংঘর্ষ, নিহত ১

রাজবাড়ী সদরের ভবদিয়া গ্রামে করোনাভাইরাস নিয়ে বিতর্ক থেকে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। আজ শনিবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজবাড়ী সদরের ভবদিয়া গ্রামে করোনাভাইরাস নিয়ে বিতর্ক থেকে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। আজ শনিবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে ভবদিয়া গ্রামে ৮০ বছর বয়সী একজন মারা যান। সে সময় স্থানীয় চিকিৎসক আব্দুল খালেক বলেন, ‘হয়তো করোনাভাইরাসে তিনি মারা গেছেন।’ কিন্তু, ওই বৃদ্ধের প্রতিবেশী আব্দুল মান্নান বলেন, ‘করোনা নয়, গজবে তিনি মারা গেছেন।’ এ নিয়ে খালেক ও মান্নানের পরিবারের মধ্যে বিতর্কের জেরে আজ সকাল পৌনে ৭টার দিকে সংঘর্ষ বাধে। এ ঘটনায় আহত হলে মান্নানের ভাই লাভলু মোল্লাকে (৩৫) রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় তিনি মারা যান। আহত পাঁচ জন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় পাচঁ জনকে আটক করা হয়েছে।’

Comments