৫ ঘণ্টায় ৪ ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দুটি পৃথক স্থানে সকাল থেকে দুপুর পর্যন্ত (৫ ঘণ্টায়) চারটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
ছবি গুগল ম্যাপ থেকে নেওয়া।

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দুটি পৃথক স্থানে সকাল থেকে দুপুর পর্যন্ত (৫ ঘণ্টায়) চারটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার এসব ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব ঘটনায় মোট সাতজনের সবকিছু ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

ছিনতাইয়ের শিকার ট্রাক চালক মো. সাহেব আলী দ্য ডেইলি স্টারকে জানান, সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে হয়ে সকাল সাতটার ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা এলাকায় পৌঁছানোর পর ট্রাকের চাকা ফুটো হয়ে যায়। পরে ট্রাকটি মহাসড়কের পাশে রাখা হলে তিন যুবক এসে তাকে ও তার সহযোগীকে ছুরিকাঘাত করে নগদ প্রায় ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

দুপুর ১২ টার দিকে একই এলাকায় ছিনতাইয়ের শিকার হন মিল্লাত মিয়া। তিনি জানান, সিলেট যাওয়ার উদ্দেশ্যে তারা তিনজন দক্ষিণ পৈরতলা বাসষ্ট্যান্ডে আসেন। সেখানে কোনো বাস ছিল না। পরে পরিবহন শ্রমিক পরিচয় দিয়ে একজন তাদের পৈরতলা সেতুর কাছে নিয়ে যায়। সেখানে আরও কয়েকজন মিলে তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ঘটনার প্রায় ঘণ্টা খানেক আগে একই এলাকায় মাইক্রোচালক জাকির হোসেনের কাছে থেকে নগদ টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

দুপুরে শহরের পূর্ব মেড্ডা এলাকায় রিংকু (৩৫) নামের এক যুবককে ছুরিকাঘাত করে নগদ টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয় আরেকদল ছিনতাইকারী।

এ প্রসঙ্গে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়ে আমরা অবগত নই। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago