টাঙ্গাইলে সিমেন্টবোঝাই ট্রাক উল্টে নিহত ৫

টাঙ্গাইলের কান্দিলা এলাকায় সিমেন্টবোঝাই একটি ট্রাক উল্টে পাঁচ জন নিহত হয়েছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি। এতে আহত হয়েছেন ১১ জন। আজ শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
Tangail-Road-Accident
শনিবার সকালে টাঙ্গাইলের কান্দিলা এলাকায় একটি ট্রাক উল্টে পাঁচ জন নিহত হয়েছেন। ছবি: স্টার

টাঙ্গাইলের কান্দিলা এলাকায় সিমেন্টবোঝাই একটি ট্রাক উল্টে পাঁচ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ১১ জন। আজ শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মো. জুলহাস আলী (৫০) ও বগুড়ার দুপচাচিয়া উপজেলার মো. আলেক (৪৫)।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, সিমেন্টবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-১১৭১) ঢাকা থেকে বগুড়ার উদ্দেশে যাচ্ছিল। ট্রাকে উত্তরবঙ্গের কিছু যাত্রী ছিলেন। ট্রাকটি কান্দিলা বাজার এলাকায় উল্টে গেলে সিমেন্টের বস্তার নিচে ১৬ জন আটকা পড়েন। তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসকর্মীরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পাঁচ জনকে মৃত ঘোষণা করেন। আহত ১১ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে তিন জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

টাঙ্গাইলের ট্রাফিক ইনস্পেকটর (প্রশাসন) মো. সাজেদুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, ‘দুর্ঘটনায় আহত ও নিহতরা সবাই দিনমজুর শ্রেণির মানুষ। তারা ঢাকার কারওয়ান বাজারসহ বিভিন্ন জায়গা থেকে ট্রাকে উঠেছিলেন টাঙ্গাইল, বগুড়া, গাইবান্ধা ও রংপুর যাবেন বলে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যায়। দুর্ঘটনার সময় ট্রাকের চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন, তা না হলে ফাঁকা রাস্তায় দুর্ঘটনার আর কোনো কারণ নেই।’

Comments

The Daily Star  | English

Abu Sayed’s death in police firing: Cops’ FIR runs counter to known facts

Video footage shows police shooting at Begum Rokeya University student Abu Sayed, who posed no physical threat to the law enforcers, during the quota reform protest near the campus on July 16. He died soon afterwards.

13h ago