দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিরাজগঞ্জ ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আজ সোমবার সকালে সিরাজগঞ্জের ভুইগাতি ও ময়মনসিংহের জামিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনা
স্টার অনলাইন গ্রাফিক্স

সিরাজগঞ্জ ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আজ সোমবার সকালে সিরাজগঞ্জের ভুইগাতি ও ময়মনসিংহের জামিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আক্তারুজ্জামান বলেন, নিহত মো. শফিকুল ইসলামের (২৭) বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায়। তিনি ভুইগাতি এলাকায় কাজ করতেন। আজ সোমবার ভোর ৬টার দিকে ভুইগাতি বাসস্ট্যান্ডের কাছে শফিকুল গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। সে সময় একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ময়মনসিংহের জামিরদিয়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই জনের মৃত্যু হয়েছে। এরা হলেন, ময়মনসিংহের ফুলপুর উপজেলার মো. হারুন-অর-রশিদ (৩২) ও গৌড়িপুর উপজেলার মো. জুয়েল মিয়ার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ভালুকা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মাহমুদ আদনান বলেন, সকাল ১০টার দিকে ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। তারা পোশাককর্মী বলে জানা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago