মানিকগঞ্জে আরও ১ করোনা রোগী শনাক্ত

মানিকগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও একজনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলাটিতে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা বেড়ে সাত জনে দাঁড়িয়েছে।
ম্যাপ।

মানিকগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও একজনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলাটিতে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা বেড়ে সাত জনে দাঁড়িয়েছে।

নতুন শনাক্ত হওয়া রোগী মানিকগঞ্জ সদর উপজেলার গোপালপুর ভাদুটিয়া গ্রামের বাসিন্দা। ইতোমধ্যে গ্রামটি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

আজ রোববার মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাতে আরও একজন করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হয়েছি। তিনি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন জানান, গতকাল রাত সাড়ে ১১টার দিকে গোপালপুর ভাদুটিয়া গ্রামটি লকডাউন ঘোষণা করা হয়েছে। পৌর এলাকার বকজুরী গ্রামের যে চিকিৎসক শনাক্ত হওয়া রোগীকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়েছিলেন, তার বাড়িও লকডাউন করা হয়েছে। এ ছাড়া, একই উপজেলার গিলন্ড গ্রামের যে ব্যক্তির অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেওয়া হয়েছিল, সেই ব্যক্তির বাড়িটিও লকডাউন করা হবে।

এর আগে, সিংগাইর উপজেলায় চার জন, শিবালয় উপজেলায় একজন ও হরিরামপুর উপজেলায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা বর্তমানে চিকিৎসাধীন।

Comments