নড়াইলে টিসিবির তেল ও চিনিসহ ৫ জন আটক

নড়াইলের কালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনিসহ পাঁচ জনকে আটক করেছে। এ ঘটনায় কালিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।
ছবি: স্টার

নড়াইলের কালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনিসহ পাঁচ জনকে আটক করেছে। এ ঘটনায় কালিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

গতকাল শনিবার রাত ও আজ সকালে এসব অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, গতকাল রাত ও আজ সকালে কালিয়া থানা পুলিশের একটি দল ধারাবাহিকভাবে অভিযান চালিয়ে উপজেলার সাতবাড়িয়া বাজারের একটি দোকান থেকে ৮০ লিটার সয়াবিন তেল ও পাটেশ্বরী বাজারের একটি দোকান থেকে ৭ লিটার সয়াবিন তেল উদ্ধার করে। এ সময় দুই দোকানিকেও আটক করা হয়। তাদেরকে আটক করে।

এ ঘটনায় কালিয়া থানার এস আই মিজানুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

এছাড়া পুলিশ জামরিলডাঙ্গা বাজারের একটি দোকান থেকে ৫০ কেজি ওজনের ১ বস্তা  চিনি উদ্ধার ও দোকানিকে আটক করে। এ ঘটনায় এস আই আইউব আলী বাদি হয়ে তিন জনকে আসামি করে কালিয়া থানায় মামলা অপর একটি মামলা দায়ের করেছেন।

কালিয়ার এএসপি রিপন চন্দ্র সরকার বলেন, ‘টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। আটক পাঁচ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

Over 5,500 held in one week

At least 738 more people were arrested in the capital and several other districts in 36 hours till 6:00pm yesterday in connection with the recent violence across the country.

14h ago