কুড়িগ্রামে সাংবাদিককে মারধরের ঘটনায় মুচলেকা দিলেন ব্যবসায়ীরা

কুড়িগ্রামে সাংবাদিক সুজন মোহন্তকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধরের ঘটনায় ক্ষমা চেয়ে মুচলেকা দিয়েছেন অভিযুক্ত ব্যবসায়ীরা।
Kurigram journalist.jpg
ছবি: স্টার

কুড়িগ্রামে সাংবাদিক সুজন মোহন্তকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধরের ঘটনায় ক্ষমা চেয়ে মুচলেকা দিয়েছেন অভিযুক্ত ব্যবসায়ীরা।

গতকাল সোমবার রাতে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়েরের পর পুলিশের চাপে ব্যবসায়ীরা মুচলেকা দেন।

অনলাইন নিউজপোর্টাল বার্তা বাজার পত্রিকার কুড়িগ্রাম প্রতিনিধি সুজন মোহন্ত জানান, প্রশাসন ঘোষিত লকডাউন উপেক্ষা করে দোকানের অর্ধেক ঝাঁপ খোলা রেখে কৌশলে ব্যবসা পরিচালনা করার বিষয়ে প্রতিবেদন প্রকাশ করায় গত ২৬ এপ্রিল রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর করেন কুড়িগ্রাম শহরের সাদ্দির মোড় এলাকার কয়েকজন ব্যবসায়ী।

অভিযুক্ত ব্যবসায়ী মামুন আহমেদ জানান, ভুলবশত সাংবাদিকের সঙ্গে অনৈতিক আচরণ করায় তারা অনুতপ্ত এবং নিজেদের মধ্যে সমাধান হয়েছে।

যেহেতু ব্যবসায়ীরা নিজেদের ভুল বুঝতে পেরে মুচলেকা দিয়েছে, সেহেতু বিষয়টি নিয়ে আর কোনো তিক্ততা নেই বলে জানান সাংবাদিক সুজন মোহন্ত।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজার রহমান জানান, সাংবাদিক ও ব্যবসায়ীদের মধ্যে সৃষ্ট সমস্যাটির সুরাহা হয়েছে এবং ভবিষ্যতে যেন এমন কোনো ঘটনা তৈরি না হয়, সেজন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Home minister says it's a planned murder

Three Bangladeshis arrested; police yet to find his body

51m ago