ব্রাহ্মণবাড়িয়ায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দুই পরিবারের ৭ জন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও আখাউড়া উপজেলার দুই পরিবারের করোনা আক্রান্ত সাত জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের অ্যাম্বুলেন্সে করে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।
b.baria_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও আখাউড়া উপজেলার দুই পরিবারের করোনা আক্রান্ত সাত জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের অ্যাম্বুলেন্সে করে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শহরের মেড্ডা এলাকায় অবস্থিত বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। সাত জন এখন সম্পূর্ণ সুস্থ। এর আগেও দুই দফায় সাত জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার মোট ১৪ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেলেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ৭ এপ্রিল নাসিরনগর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী, তার আড়াই বছরের কন্যা ও দুই ছোট ভাই সুস্থ হয়েছেন। এ ছাড়া, আখাউড়া উপজেলার চরনারায়ণপুর গ্রামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তি, তার মেয়ে ও ছেলের বউ আজ বাড়ি ফিরে গেছেন।

চরনারায়ণপুর গ্রামের ওই ব্যক্তির মেয়ে ঢাকা থেকে বাড়িতে আসে। এরপর পরিবারের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। ফলাফলে ওই ব্যক্তি, তার আরেক মেয়ে ও ছেলের বউয়ের কোভিড-১৯ পজিটিভ আসে। ১৫ এপ্রিল বাছির ও তার মেয়ে এবং ১৭ এপ্রিল ছেলের বউকে আইসোলেশন সেন্টারে আনা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলায় এ পর্যন্ত ১ হাজার ৩২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৯৭৯ জনের ফলাফল প্রকাশ করেছে স্বাস্থ্য বিভাগ। আজ দুপুর পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ৪৩ জন। বর্তমানে ২৮ জন আইসোলেশনে আছেন। এ পর্যন্ত দুজন আক্রান্ত ব্যক্তি মারা গেছেন।

Comments

The Daily Star  | English

Israeli occupation 'affront to justice'

Arab states tell UN court; UN voices alarm as Israel says preparing for Rafah invasion

1h ago