চট্টগ্রাম কারাগারে বিদেশি ফুটবলারের মৃত্যু

ফ্রাংক গত ৪ জানুয়ারি থেকে মাদক মামলায় কারাগারে বন্দি ছিলেন।
football
ছবি: এএফপি (প্রতীকী)

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা ফ্রাংক নামের এক বিদেশি ফুটবলারের মৃত্যু হয়েছে। গত জানুয়ারি মাসে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করেছিল নগরীর বাকলিয়া থানা পুলিশ। তার বিরুদ্ধে ওই থানায় মাদক আইনে মামলা রয়েছে।

আজ শুক্রবার সকালে ঘানার নাগরিক ফ্রাংক চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে ‘সেপটিক শক’।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. কামাল হোসেন বলেন, ফ্রাংক গত ৪ জানুয়ারি থেকে মাদক মামলায় কারাগারে বন্দি ছিলেন। কিন্তু গত ২৯ এপ্রিল অসুস্থতা বোধ করলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার সকাল ৬টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ফ্রাংক একজন পেশাদার ফুটবল খেলোয়াড়। ঢাকার একটি ক্লাবের হয়ে খেলতেন তিনি। গত জানুয়ারি মাসে কক্সবাজার থেকে ৭ হাজার ৫০০ পিস ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে এক সঙ্গীসহ চট্টগ্রামের বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

কামাল আরও বলেন, ফ্রাংকের সামান্য জ্বর ও কাশি ছিল। তার মৃত্যুর কারণ ‘সেপটিক শক’ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Comments

The Daily Star  | English

Teachers' pension scheme 'Prottoy' effective from July 2025: Quader

The universal pension scheme "Prottoy" will be effective from July 1 next year, not from the current month, said Awami League General Secretary Obaidul Quader

50m ago