সংসদ সদস্যকে নিয়ে ফেসবুকে পোস্ট, কারাগারে সাংবাদিক

সুনামগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার সাংবাদিক মো. মাহতাব উদ্দিন তালুকদারের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সুনামগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার সাংবাদিক মো. মাহতাব উদ্দিন তালুকদারের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালিদ মিয়ার আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন জেলা পুলিশের পরিদর্শক (আদালত) আশেক সুজা মামুন।

সুনামগঞ্জের সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠানের করা মামলায় গতরাতে মাহতাবকে গ্রেপ্তার করা হয়।

সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার বেসরকারি চ্যানেল এসএ টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হাওরাঞ্চলের কথার প্রকাশক ও সম্পাদক।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, গতকাল রাত ১১ টার দিকে মামলার পর রাত ২টার দিকে সুনামগঞ্জ পৌর এলাকার বলাকাপাড়ার বাসা থেকে মাহতাবকে গ্রেপ্তার করা হয়। 

মামলার এজাহারের বরাত দিয়ে তিনি বলেন, ‘মাহতাব উদ্দিন গতকাল রাত ৯টা ৪৫ মিনিটে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর মামলায় গ্রেপ্তার হয়েছেন বলে মিথ্যাচার করে ফেসবুকে পোস্ট দেন। এতে এমপির মানহানি হয়েছে। এ নিয়ে ধর্মপাশা উপজেলার উত্তরবীর গ্রামের বাসিন্দা ও সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান ধর্মপাশা থানায় ডিজিটাল আইনে একটি মামলা করেন।

 

Comments

The Daily Star  | English
US Service Member Sets Himself Ablaze at Israeli Embassy

A devastating act of reason

US airman dies after setting self on fire outside an Israeli embassy

4h ago