করোনায় দেশে একদিনে মৃত্যু ১৩ জনের

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এই মহামারিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯৯ জনে।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এই মহামারিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯৯ জনে।

আজ দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে দৈনিক স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় নতুন করে ৭০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে, মৃত্যুর সংখ্যা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে বলে তখন উল্লেখ করেন তিনি।

বিকেলে প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ আক্রান্তদের মধ্যে ১৩ জন মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে আট জন পুরুষ ও পাঁচ জন নারী। মৃত্যুবরণকারীদের মধ্যে ছয় জন ঢাকার (শহর), তিন জন ঢাকা বিভাগের (ঢাকা শহর ব্যতীত) এবং চার জন চট্টগ্রাম বিভাগের।

মৃতদের ছয় জন ষাটোর্ধ, চার জন ৫১ থেকে ৬০ বছরের মধ্যে, দুজন ৪১ থেকে ৫০ বছরের মধ্যে এবং একজনের বয়স ১১ থেকে ২০ বছরের মধ্যে।

১১ থেকে ২০ বছরের মধ্যে যে রোগী মারা গেছেন, তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Comments

The Daily Star  | English

BCL will give a fitting reply to those who labelled themselves Razakars: Quader

Chhatra League will give a fitting reply to those student leaders of the quota reform movement who last night labelled themselves Razakars and showed arrogance, said Awami League General Secretary Obaidul Quader today

6m ago